Home World ASIA ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টে লাখ টাকা পুরস্কার

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টে লাখ টাকা পুরস্কার


ওয়ালটন রেফ্রিজারেটর নিয়ে এলো স্মার্ট ভিডিও কনটেস্ট। ‘স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ শীর্ষক অনলাইনভিত্তিক ওই প্রতিযোগিতায় যে কেউ অংশ নিতে পারবেন। সৃষ্টিশীল মানুষদের জন্য এটি একটি স্মার্ট প্লাটফর্ম। ওয়ালটন ফ্রিজ নিয়ে ক্রিয়েটিভ ভিডিও তৈরি করে জিতে নিতে পারেন লাখ টাকা পর্যন্ত পুরস্কার।

এ উপলক্ষ্যে সোমবার (৩০ নভেম্বর ২০২০) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা নার্গিস আক্তার, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, উদয় হাকিম, তানভীর রহমান, মো. রায়হান, ফিরোজ আলম, আনিসুর রহমান মল্লিক, মোস্তফা নাহিদ হোসেন, ড. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল লিমন, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর শহীদুজ্জামান রানা, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোস্তাফিজুর রহমান ও মিল্টন আহমেদ প্রমুখ।

আগামী ১ ডিসেম্বর অনলাইনে শুরু হচ্ছে ওই ভিডিও কনটেস্ট। চলবে পুরো ডিসেম্বর মাস জুড়ে। প্রতিযোগিতাটি হবে দুই রাউন্ডে। প্রথম রাউন্ডে যে কেউ অংশ নিতে পারবেন। ভিডিও নির্মাতাকে এই লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

এরপর নিজস্ব স্ক্রিপ্টে ওয়ালটন ফ্রিজ নিয়ে সর্বোচ্চ ৯০ সেকেন্ডের একটি ভিডিও তৈরি করতে হবে। কোনো কপি বা স্টক ভিডিও ব্যবহার করা যাবে না। এরপর ভিডিওটি ওয়ালটন স্মার্ট ফ্রিজের ইমেইলে ([email protected]) পাঠাতে হবে। প্রতিযোগিতার বিস্তারিত ওয়ালটন রেফ্রিজারেটরের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে জানা যাবে।

চলচ্চিত্র পরিচালক নার্গিস আক্তার, চিত্রনায়ক আমিন খান এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক ও ব্র্যান্ড ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর ফিরোজ আলমের সমন্বয়ে গঠিত ৩ সদস্যের বিচারক প্যানেল গ্রহণযোগ্য ভিডিও নির্বাচন করবেন। এরপর হ্যাশট্যাগ #SmartFridgeSmartMaker দিয়ে নির্বাচিত ভিডিওগুলো নির্মাতাদের সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করতে হবে।

প্রকাশিত ভিডিওগুলোর মধ্যে গল্পে ২৫, নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ২৫ নম্বরের মধ্যে যারা বেশি পাবেন, এমন ১০ জনের ভিডিও নির্বাচন করা হবে। এই ১০ জন ভিডিও মেকারকে নিয়ে হবে দ্বিতীয় রাউন্ড। তাদেরকে আরেকটি ভিডিও তৈরির জন্যস্ক্রিপ্ট এবং ২০ হাজার টাকা করে দেয়া হবে। ওই ভিডিওগুলোর নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ৫০ নম্বর দেয়া হবে। দ্বিতীয় পর্বের প্রতিযোগিদের মধ্যে যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হবেন, তাদেরকে যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার এবং ৩০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে। বাকি প্রতিযোগিদের জন্য থাকছে ওয়ালটন রেফ্রিজারেটরের সৌজন্যে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

মানবকণ্ঠ/এইচকে 



Source link

Must Read

Global Law and Business Podcast – Hector Correa (Mexico)

Listen HERE or stream on Spotify, Apple Podcasts, Amazon Music, Stitcher, or Soundcloud! At Harris Bricken, we keep close tabs on what is...

CDT Weekly, May 21-June 18

One animal more equal than others; Li Wenliang’s Wailing Wall; June 4 and Hong Kong; sexual assault and power; nationalism and fake news Welcome...

Exporting Products from the United States

If you are an American company exporting products without an IC-DISC, you are probably overpaying...

Victoria’s Secret Angels Are No More As The Brand Attempts To Overhaul Its Image

The era of the Victoria’s Secret Angels is officially over: The lingerie company announced this week that it is overhauling its branding going...

Amazon’s Greatest Weapon Against Unions: Worker Turnover

Chris Smalls made a lot of friends in his first year working at an Amazon warehouse in 2015. But within a matter of...